'টমাস পড়শি'তে আপনাকে স্বাগতম:

'টমাস পড়শি'তে আপনাকে স্বাগতম:

এম. নুরুজ্জামান (টমাস), উদ্যোক্তা, গ্রাফিক্স টমাস, গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ। স্বত্বাধিকারী, পড়শি কম্পিউটারস, গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, বাংলাদেশ। মুঠোফোন:- / ০১৮২০-৫৬৪৩০৫।

বুধবার, ১৮ নভেম্বর, ২০১৫

মশা ধ্বংস করুন ২০ টাকায় :::

মশা ধ্বংস করুন ২০ টাকায় :::

আসসালামু আলাইকুম। মশার যন্ত্রণায় আপনি কি অস্থির? তাহলে আর দেরি কেন? এখুনি এই লিঙ্কে ক্লিক করে দেখুন কীভাবে সারা বছর মশামুক্ত থাকবেন মাত্র ২০ টাকা খরচ করে!!!!!!
এছাড়াও আপনি পুরোটা পড়তে পারেন নিচে >>>>>>

কিভাবে বানাবেন মশার ফাঁদঃ
প্রয়োজনীয় উপকরনঃ
(১) দুই লিটারের একটি প্লাস্টিকের বোতল (সেভেনআপ/কোক/ফান্টা/আরসি কোলা যে কোন পিইটি বোতল)
(২) এক গ্লাসের তিন ভাগের দুই ভাগ (২০০ এমএল) ফুঁটানো হালকা গরম পানি
(৩) এক কাপের তিন ভাগের ২ ভাগ ব্রাউন সুগার (খোলা চিনি হলে ভালো তবে পরিশোধিত চিনি হলেও চলবে)
(৪) এক চামচ ইষ্ট (যে কোন সুপার শপ বা বড় মুদি দোকানে পাবেন)
প্রস্তুত প্রনালীঃ
মশা থেকে মুক্ত থাকতে হলে আপনাকে প্রস্তুত প্রানালী ধাপে ধাপে অনুসরন করতে হবে প্রথমে প্লাষ্টিকের বোতলটি উপর থেকে ৩/৪ ইঞ্চি রেখে একটি চাকু দিয়ে কেটে ফেলুনতারপর নিচের বড় (বোতল) অংশটিতে ব্রাউন সুগার বা খোলা চিনা বা পরিশোধিত চিনি ঢেলে দিননাড়ানোর কোন প্রয়োজন নেইতারপর এক কাপ ফুটানো পানি ঢালুনতারপর এক চামচের তিন ভাগের দুই ভাগ ইষ্ট ছেড়ে দিনএবার বোতলের উপরের অংশটিকে চিৎ করে বড় বোতলের ভেতর বসিয়ে দিনখেয়াল রাখবেন বোতলের উপরের অংশের মুখের ছিপিটি যেন অবশ্যই খোলা রাখেনকারন ওখান থেকেই মশা ভেতরে ঢুকবেএরপর একটি টেপ দিয়ে বড় এবং ছোট অংশটির জোরা শক্ত করে লাগিয়ে দিনব্যস! হয়ে গেলো মশা মারার হোমমেড ফাঁদএবার ফাঁদটিকে ঘরের যেকোন কোনায় রেখে দিনচলতে পারবেন পুরো এক বছর
সর্তকতাঃ
বাচ্চাদের নাগালের বাইরে রাখুনযাতে তারা ভুলে খেয়ে না ফেলে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

সম্মানিত পাঠক, প্রতিটি পোস্ট পড়ার পর আপনার রূচিশীল-মার্জিত মন্তব্য জানাতে ভুলবেন না। তবে ধর্ম বা রাষ্ট্রবিরোধী কোনো মন্তব্য করা থেকে বিরত থাকুন।